২৩, জুন, ২০১৮, শনিবার

বলিউড জগতে শ্রীদেবীর এই ৫ জন শত্রুর কথা আগে জানতেন কি?

আপডেট: মে ২৯, ২০১৮

  • ফেইসবুক শেয়ার করুন
বলিউড জগতে শ্রীদেবীর এই ৫ জন শত্রুর কথা আগে জানতেন কি?

শ্রীদেবী, যিনি ‘চাঁদনি’ নামে পরিচিত, যিনি আমাদের বলিউডের চলচ্চিত্রের বেশ উঁচু জায়গায় ছিলেন, হঠাৎ মারা যান এবং তাঁর ভক্ত এবং চলচ্চিত্র শিল্পীদের অনেকেই খুব দুঃখ পেয়েছেন। শ্রীদেবীের মৃত্যুর কথা জানার পরই বলিউড এবং দেশের মানুষও হতাশ হয়ে পড়ে। কেউ মনে করেন না যে শ্রীদেবী বিয়ের অনুষ্ঠানে সুখীভাবে দুবাই গিয়ে আর ফায়ার আসবেন না! বলিউড জগতে অর্থাৎ কর্মজীবনে শ্রীদেবীর অনেক শত্রু ছিল, যা আমরা এই পোস্টের মাধ্যমে আলোচনা করবো:

১. জয়া প্রদা: শ্রীদেবী স্বভাবের দিক থেকে ছিলেন বেশ হাসি খুশি ও হাস্যোজ্জ্বল, কিন্তু জয়া এই ব্যাপারে বেশ অস্বস্তিকর ছিলেন। বলা হয় যে, ‘৮০ এর দশকে, উভয় নায়িকাই ছিলেন সমান দৌড়ে। একই সময়ে তাদের উভয়ের অনেক সিনেমা বেরিয়েছে। তাই তারা একে অপরের কম্পিটিটর মনে করতেন।

২. সরোজ খান: এক সময় সরোজ খান ও স্রেদেবীর বন্ধুত্ব খুব বেশি ছিল। কিন্তু তারপর সরোজ খান বলেন যে এক সময় তিনি এক বছরের জন্য শ্রীদেবীর সঙ্গে কথা বলেননি। “এই সময় যখন আমরা একটি পাঞ্জাবি গানেই শুটিং করছিলাম যেখানে মাধুরী এবং শ্রীদেব দুজনেই ছিলেন কিন্তু শ্রীদেবীর মনে হয়েছিল যে আমি মাধুরীর নাচ বেশি পছন্দ করি। এটি একটি ভুল বোঝাবুঝি, কারণ আমরা এক বছরের কথা বলিনি” সরোজ খান বলেন।

৩. মাধুরী দীক্ষিত: এমন একটা সময় ছিল যখন প্রতিটি চলচ্চিত্রে মাধুরী দীক্ষিতকে দেখা যাচ্ছিল। মাধুরীর কারণে শ্রীদেবী সেই সময় কম চলচ্ছিত্রে অভিনয় করার সুযোগ পাচ্ছিলেন যা তাদের মধ্যে সম্পর্ক খারাপ করে.

৪. রাম গোপাল বর্মা: রাম গোপাল বর্মা একটি বইতে লিখেছিলেন যে তিনি শ্রীদেবীকে ভালোবাসেন এবং তিনি তার প্রেমের মধ্যে বনি কাপুরকে বাধা হিসেবে পেয়েছেন, যার ফলে বনির সাথে বেশ মন কষাকষি হয় রাম গোপালের এবং শ্রীদেবীর সাথেও তাঁর সম্পর্ক খারাপ হয়।

৫. পুলি প্রাদুস্কার: পুলি প্রাদুষ্করের বিরুদ্ধে পুলিশকে একটি অভিযোগ দায়ের করেন শ্রীদেবী, যে তিনি ৫০ লক্ষ টাকা পাননি। দক্ষিণ ফিল্মসে ছোট ভূমিকা রাখার জন্য শ্রীদেবী প্রায় ৫০ লক্ষ টাকার কথা বলেছিলেন। শ্রীদেবীর তাঁর কাছ থেকে টাকা পাননি শ্রীদেবী। তারপর তাদের মধ্যে একটি বিবাদ হয়।

  • ফেইসবুক শেয়ার করুন