“ইত্যাদি” ঈদুল ফিতর ২০১৮, যারা মিস করেছেন – ভিডিও

ইত্যাদি” ঈদুল ফিতর ২০১৮, যারা মিস করেছেন দেখে নিন

ভিডিওটি দেখুন এইখানে ক্লিক করে

আরো পড়ুন…

হাতির ভবিষ্যদ্বাণী প্রথম রাউন্ডেই বাদ জার্মানি, কাপ জিতবে সেনেগাল !

রাশিয়া বিশ্বকাপে গত কাল নিজের প্রথম ম্যাচে মেক্সিকোর সাথে ১-০ হেরে বিপদের পরেছে বর্তমান চ্যাম্পিয়ন জার্মানি। এ বার তাদের জন্য বিরাট এক দু:সংবাদ। প্রথম রাউন্ড থেকেই বাদ পড়বে জার্মানি!আর এমনি এক দু:সংবাদ দিয়ে ভবিষ্যদ্বাণী করলো অতিমানবীয় এক হাতি।

জেল্লা নামে এই হাতিটি বাস করে জার্মানির বিখ্যাত স্টুটগার্ট চিড়িয়াখানায়। গেল শুক্রবার বিশ্বকাপে দলগুলোর সার্বিক পরিস্থিতি যাচাই নিয়ৈ তার সামনে একটি ঝুড়ি রাখা হয়। আর সেটিতে রাখা হয় তিনটি বল। পাশাপাশি একেকটি দেশের নাম ও পতাকা। আর সেখানে বিশ্বকাপ থেকে বাদ পড়ার দৌড়ে প্রথমে জার্মানিকে বেছে নেয় সে এবং চ্যাম্পিয়ন হিসেবে মনোনীত করে সেনেগালকে।

স্টুটগার্ট চিড়িয়াখানায় পরিচালক থমাস কোয়েলপিন জেল্লার ভবিষ্যদ্বাণীর ওপর ভরসা রাখতে বলছেন।

তিনি বলেন, ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপের পরের রাউন্ডগুলোর ম্যাচ নিয়ে ভবিতব্য নির্ধারণ করে এ হাতি। তার করা ভবিষ্যদ্বাণীর বেশিরভাগই বাস্তবে ফলেছে (রূপ নিয়েছে)।

আর যদি জেল্লার ভবিষ্যদ্বাণী সত্যি সত্যিই বাস্তবে রূপ নেয়, তা হলে নতুন চ্যাম্পিয়ন পেতে যাচ্ছে বিশ্ব। সেটি হচ্ছে মুসলিম অধ্যুষিত দেশ সেনেগাল। এখন সেটিই দেখার বিষয় যে আগামী ১৫ জুলাই সাদিও মানেদের ঘরে সোনালী ট্রফিটা উঠে কি না।

সবার আগে সর্বশেষ সংবাদ ফেইসবুকে পড়তে এখনি লাইক দিয়ে অ্যাক্টিভ থাকুন 24NewsBangla .com ফেসবুক পেইজে । আমাদের পোস্ট ভাল লাগলে অবশ্যই লাইক- কমেন্ট- শেয়ার করে আমাদের সাথে থাকবেন ।

আপনাকে ধন্যবাদ আমাদের পোস্টটি পড়ার জন্য ।