২৬, সেপ্টেম্বর, ২০১৮, বুধবার

জীবনে অনেক নাচ দেখছেন কিন্তু ‘ডান্সিং আন্টি’র এই নাচ মিস করবেন না (ভিডিও)

আপডেট: জুন ১৮, ২০১৮

  • ফেইসবুক শেয়ার করুন
জীবনে অনেক নাচ দেখছেন কিন্তু ‘ডান্সিং আন্টি’র এই নাচ মিস করবেন না (ভিডিও)

সামাজিক যোগাযোগ মাধ্যমে পলকে ‘বিখ্যাত’ হয়ে পড়ছেন অনেকেই। তালিকাটা নেহাত ছোট নয়, প্রিয়া প্রকাশ ভারিয়ার, ডান্সিং আঙ্কল থেকে ‘চায় পিলো ফ্র্যান্ডসের’ মহিলা। এবার ভাইরাল হল ‘ডান্সিং আন্টি’র ভিডিও।

ইয়ো ইয়ো হানি সিংয়ের ‘পার্টি অল নাইট গানে’ নাচতে দেখা যাচ্ছে এই মহিলাকে। মাথায় ঘোমটা নিয়ে নাচছেন তিনি। ইতিমধ্যেই তা দেখে ফেলেছেন প্রায় ২০ লাখ মানুষ। শেয়ারও হচ্ছে প্রচুর।

দিন কয়েক আগে ভারতের মধ্যপ্রদেশের একটি বিবাহ অনুষ্ঠানে নাচের ‘ডান্সিং আঙ্কল’ সঞ্জীব শ্রীবাস্তবের ভিডিও ভাইরাল হয়েছিল গোটা দেশে। শেয়ার করেছিলেন সেলিব্রিটিরাও। ১৯৮৭ সালে গোবিন্দা অভিনীত মুক্তিপ্রাপ্ত ‘খুদগর্জ’ ছবির ‘আপ কে আ জানে সে’ গানে নেচেছিলেন সঞ্জীব শ্রীবাস্তব। গোবিন্দা নিজেও তার নাচ দেখে প্রশংসা করেছেন।

সম্প্রতি একটি চ্যানেলের রিয়েলিটি শোয়ে গোবিন্দার সঙ্গে একমঞ্চেও নেচেছেন সঞ্জীব শ্রীবাস্তব। সালমান খানের রিয়েলিটি শোতেও কোমর দোলাতে দেখা গিয়েছে তাকে। শোতে তিনি স্বীকারও করেছিলেন, এক রাতের মধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমের সৌজন্যে সেলেব হয়ে উঠেছেন।

ভিডিও দেখতে ক্লিক করুন এখানে: ইয়ো ইয়োর গানে নেচে ভাইরাল ‘ডান্সিং আন্টি’ (ভিডিও)

সবার আগে সর্বশেষ সংবাদ ফেইসবুকে পড়তে এখনি লাইক দিয়ে অ্যাক্টিভ থাকুন 24NewsBangla .com ফেসবুক পেইজে । আমাদের পোস্ট ভাল লাগলে অবশ্যই লাইক- কমেন্ট- শেয়ার করে আমাদের সাথে থাকবেন ।

আপনাকে ধন্যবাদ আমাদের পোস্টটি পড়ার জন্য ।

  • ফেইসবুক শেয়ার করুন