সংবাদটি পড়া মাত্রই যে কারো ভ্রু কুঁচকে যেতে পারে, ফের বাবা হচ্ছেন শাহরুখ খান!

বিনোদন ডেস্ক: আবারো বাবা হচ্ছেন শাহরুখ খান! সংবাদটি পড়া মাত্রই যে কারো ভ্রু কুঁচকে যেতে পারে। তবু এটি সত্য বলে ধরে নিতে পারেন! কারণ, এর আভাস মিলেছে খোদ বলিউড বাদশাহর জবাবেই।

শাহরুখের ঘরে রয়েছে তিন সন্তান- আরিয়ান, সুহানা ও আব্রাম। কে জানি, হয়তো তারা আরও একটি ভাই বা বোন পাচ্ছেন।

সদ্যই শাহরুখকে নিয়ে অদ্ভুত স্বপ্ন দেখেছেন এক ম্যাড ফ্যান। তিনি স্বপ্নে দেখেছেন, চতুর্থ সন্তান প্রত্যাশা করছেন শাহরুখ-গৌরী।

এ নিয়ে কিং খানকে টুইটও করেছেন ওই ভক্ত। জানিয়েছেন স্বপ্নের কথা। সেই টুইটের রিপ্লেও দিয়েছেন শাহরুখ। তার রসেভরা জবাব, আব্রামের পোশাক-আশাক তা হলে তো তুলে রাখতে হয়। যদি স্বপ্ন সত্যি হয়, কাজে লেগে যাবে।

জানা গেছে, সেই পাঁড় ভক্ত ভোরে স্বপ্ন দেখেছেন। কথিত আছে, ভোরের স্বপ্ন নাকি বাস্তবে ফলে যায়। তা হলে কী ধরেই নেয়া যায়, ফের বাবা-মা হচ্ছেন বলি পাড়ার সুখী দম্পতি।

জাহ্নবির প্রথম ছবির ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে বোনকে জড়িয়ে ধরে খুশির কান্না!

বিনোদন ডেস্ক :: ভারতের প্রয়াত অভিনেত্রী শ্রীদেবী কন্যা খুশীর জন্য আজ খুব আনন্দের দিন। তার বড় বোনের প্রথম ছবির ট্রেলার লঞ্চ হলো। যা দেখার পর আনন্দে চোখে জল চলে এল বোনের। হয়ত বা এদিন একটু বেশির মনে পড়ছিল মা’কে। আসলে আজকে এইদিনটির সবথেকে বেশি অপেক্ষায় ছিলেন শ্রীদেবী। কিন্তু ভাগ্যের এমন ফের, দিনটি এল কিন্তু মানুষটি হারিয়ে গেল চিরতরে। মা’কে ছাড়ায় আজ ‘ধড়ক’ ট্রেলার লঞ্চে উপস্থিত থাকলেন জাহ্নবী ও খুশি।

তিন মিনিটের ট্রেলারে সারপ্রাইজ প্যাকেজের মতো ধরা দিলেন অভিনেত্রী জাহ্নবী কাপুর। চোখের চাউনি, কথা বলার ধরন প্রতিটা ফ্রেম বলছে বলিপাড়ায় রাজ করতে এসেছেন জাহ্নবী। তবে এসবের ক্রেডিট মা’কেই দিলেন জানু। ট্রেলার লঞ্চিংয়ে এসে জানান, ” অভিনয় নিয়ে সেরা টিপসটি তাঁকে মা দিয়েছিলেন। তিনি বলেছিলেন, ” কঠোর পরিশ্রম আর প্রতিটি ইমোশন ফিল করবে। যা আমি পালন করে চলেছি।”

এদিন বোন খুশি ছাড়াও ‘ধড়ক’-এর ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে হাজির ছিল বনি কাপুর, সঞ্জয় কাপুর ও দাদা হর্ষবর্ধন কাপুর। এছাড়া ছিলেন ঈশান খট্টর।