১৬, অক্টোবর, ২০১৮, মঙ্গলবার

উইলিয়ামসনের বোকামির জন্যেই হারতে হয় হায়দ্রাবাদকে!

আপডেট: মে ২৮, ২০১৮

  • ফেইসবুক শেয়ার করুন
উইলিয়ামসনের বোকামির জন্যেই হারতে হয় হায়দ্রাবাদকে!

আইপিএলের ১১ তম আসরের ফাইনাল ম্যাচে ১৭৮ রানের টার্গেট দিয়েও ধোনির চেন্নাইয়ের কাছে অসহায়ভাবে হারতে হয় হায়দ্রাবাদকে। সেই হারের পিছনে হায়দ্রাবাদ সমর্থকরা উইলিয়ামসনের বোকামিকেই দায় করেছেন।

আগের ম্যাচে পাওয়ার প্লেতে বরাবরেই সফল হওয়া সাকিবকে কেন কন্টিনিউ করা হলো না সেটাও নিয়েও উঠছে বেশ প্রশ্ন। বলতে পারেন সাকিব ছক্কা খেয়েছেন। কিন্তু ছক্কা তো ওয়াটসনের হাতে প্রায় সবাই খেয়েছের। পেসার সন্দীপ শর্মা ৪ ওভারে ৫২ রান দিয়েছেন। সন্দীপ যখন বারবার মার খাচ্ছেন তখন কোনো চেঞ্জ আনেননি উইলিয়ামসন। পেসারদের বারবার মার খাওয়ার পরও বিপরীতে সাকিবের মতো অভিজ্ঞ একজন স্পিনারকে আনার কথা কেন ভাবেননি উইলিয়ামসন।

ওয়াটসন এবং রায়নার সেট হওয়ার আগেই রশিদ খানকে বোলিং এনে চাপ সৃষ্টি করতে বরাব্রেই বলে গিয়েছিলেন ধারাভাষ্যকাররা। কিন্তু সেই ঝুটি শেষ পর্যন্ত সেটেই হয়ে যায়। যার মাশুল দিতে হয় হায়দ্রাবাদকে। হয়তো এই ম্যাচে ডেভিড ওয়ার্নারের ক্যাপ্টেন্সি অনেকটাই মিস করেছে হায়দ্রাবাদ।

আগামীকাল ভারতে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট দল

ভারতের দেরাদুন অনুষ্ঠিত হবে বাংলাদেশ-আফগানিস্তান টি-২০ সিরিজ। সেই সিরিজের প্রত্যেকতি ম্যাচ অনুষ্ঠিত হবে ভারতের দেরাদুনে। সেই সিরিজ খেলতে আগামিকাল দেরাদুনের উদ্দেশ্য রওনা দিবে বাংলাদেশ দল।

যদিও দলের সাথে আগামিকাল যাচ্ছেন না সাকিব-তামিম। রবিবার আইপিএল মিশন শেষে সোমবারই দেশে ফিরেছেন টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান। দুই দিন বিশ্রাম নিয়ে আগামী ৩১ জুন দলের সাথে যোগ দেবেন সাকিব।তাছাড়া তামিম ইকবাল ১ জুন দলের সাথে যোগ দেবেন বলে জানা গেছে।

এই টাইগার ওপেনার আগামী ৩১ মে লর্ডসে বিশ্ব একাদশের হয়ে ম্যাচ খেলবেন। ম্যাচ শেষেই ভারতের বিমান ধরবেন তিনি। দেরাদুনে একটি প্রস্তুতি ম্যাচ খেলার আগে ৩০ ও ৩১ মে রাজীব গান্ধী আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলন করবে বাংলাদেশ।

  • ফেইসবুক শেয়ার করুন