দ্বিতীয় স্বামী ছেড়ে নতুন প্রেমে মজেছেন শ্রাবন্তী!

ফের প্রেমে পড়েছেন শ্রাবন্তী? হ্যাঁ, টলিপাড়ায় কান পাতলে এখন এমন খবরই শোনা যাচ্ছে। অভিনেত্রী নাকি ফের প্রেমে পড়েছেন। পাত্রের নাম রোশন সিং ওরফে মন্টি। জন্ম সূত্রে রোশন সিং পাঞ্জাবি, পেশায় একটি বিমান সংস্থার কেবিন ক্রু। বর্তমানে পার্ক সার্কাস এলাকাতেই থাকেন বলে রোশন।

শোনা যাচ্ছে, শ্রাবন্তীর ভগ্নিপতির পরিচিত রোশন। তাঁর মাধ্যমেই যুগলের আলাপ মাস চারেক আগে। প্রথম দিকে শুধুই বন্ধুত্ব ছিল, সম্প্রতি তা সিরিয়াস দিকে মোড় নিয়েছে। শ্রাবন্তীর প্রাক্তন স্বামী কৃষ্ণও ছিলেন তাঁর জামাইবাবুর পরিচিত। নায়িকা নাকি ঘনিষ্ঠ মহলে বলেছেন, রোশন মানুষ হিসেবে অত্যন্ত ভাল। এ কথা তিনি অবশ্য কৃষ্ণ সম্পর্কেও বলতেন।

যাই হোক, এ বার নায়িকা বুঝেশুনে পা ফেলছেন। দু’তরফই সম্পর্কটা গোপন রেখেছেন। তবে বেশ কয়েক বার তাঁদের ডিনারে ও পার্টিতে দেখা গিয়েছে। রোশনের বাড়িতেও যাতায়াত আছে শ্রাবন্তীর। তাঁর ছেলেরও রোশনকে বেশ পছন্দ। এই মুহূর্তে নায়িকার ফোকাস ক্যারিয়ারে। বারবার সম্পর্কের টানাপড়েনে তাঁর ক্যারিয়ারে ক্ষতি হয়েছে। এ বার তিনি তা চান না। তাই নতুন করে নিজের পোর্টফোলিয়ো বানাচ্ছেন।

২০১৬ সালের জুলাই মাসে মডেল কৃষাণ ভিরাজের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন শ্রাবন্তী। কিন্তু ২০১৭ সালের আগস্ট মাসেই শোনা যায় কৃষাণের সঙ্গে নাকি বনিবনা হচ্ছে না তার। তাই মিউচুয়াল ডিভোর্সের আবেদন জানান তারা। শেষ পর্যন্ত বিয়ে ভেঙে যায় তাদের। এটি ছিল শ্রাবন্তীর দ্বিতীয় বিয়ে।

এর আগে অনেক কম বয়সে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে শ্রাবন্তীর বিয়ে হয়েছিল। প্রথম পক্ষে তার এক ছেলেও রয়েছে। তাই অনেকেই মনে করেছিলেন ছেলের কথা ভেবে দ্বিতীয়বার হয়তো বিয়ে করবেন না অভিনেত্রী। কিন্তু সেসব মিথ্যে করে ভিরাজের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন শ্রাবন্তী।

এখন দেখার বিষয়, শেষ পর্যন্ত কোথাকার জল কোথায় গড়ায়!