প্রেমে পড়েছেন সারা আলি খান?

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে প্রেম করছেন সারা আলি খান? বলিউডে কান পাতলে এমনই গুঞ্জন শোনা যাচ্ছে। ‘কেদারনাথ’ ছবিতে অনস্ক্রিনের পর সারা আলি খানের সঙ্গে সুশান্ত সিং রাজপুতের অফস্ক্রিনেও রসায়নের এই গুঞ্জন ডালাপালা মেলে।

একটি বিনোদন পোর্টাল প্রতিবেদনে জানিয়েছে, ‘কেদারনাথ’ সহ-অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে বেশ ঘনিষ্ঠ সময় কাটাচ্ছেন নবাবজাদি সারা আলি খান।

অভিষেক কাপুর পরিচালিত ‘কেদারনাথ’ দিয়ে বড়পর্দায় বড় অভিষেক হয় সাইফ আলি খান ও অমৃতা সিংয়ের বড় কন্যা সারার। ২০১৩ সালে হিমালয়ের কোলে অবস্থিত কেদারনাথ মন্দির ও তার আশপাশের বিশাল এলাকাজুড়ে ভয়াবহ প্রাকৃতিক দুর্যোগের ঘটনা নিয়েই তৈরি হয় সিনেমাটি। দুই সম্প্রদায়ে বেড়ে ওঠা যুগলের প্রেমের গল্পে মোড়া ছবিটি। এতে মুসলিম সম্প্রদায়ের মনসুরের চরিত্রে অভিনয় করেন সুশান্ত আর হিন্দু পণ্ডিতকন্যা মন্দাকিনী মুক্কুর চরিত্রে অভিনয় করেন সারা।

এই রোমান্টিক ড্রামার শুটিং চলাকালে সারা ও সুশান্তের বন্ধন দৃঢ় হয়। এমনকি মুক্তির পরও তাঁরা যোগাযোগ রক্ষা করেন। গত সোমবার তেত্রিশে পা রাখেন সুশান্ত আর বিশেষ এই দিনটিতে তাঁকে সঙ্গ দিতে মিস করেননি সারা।

একটি সূত্র বলছে, উত্তরাখন্ডের শহর দেরাদুনে যাওয়ার কথা ছিল সারার। তবে সুশান্তের জন্মদিনে পাশে থাকার জন্য সেই ভ্রমণ বাতিল করেন তিনি। রাতে সুশান্তের বাড়িতে জন্মদিনের কেক নিয়ে হাজির হন। এর পর একসঙ্গে নৈশভোজের উদ্দেশে বেরিয়ে পড়েন। পরে সারাকে বাড়িতে পৌঁছে দেন সুশান্ত। তবে সারার একটি ঘনিষ্ঠ সূত্র এই গুঞ্জন উড়িয়ে দিয়ে বলেছেন, তাঁরা দুজন শুধুই বন্ধু।

‘এই গুঞ্জনের কোনো সত্যতা নেই। সারার বন্ধু সুশান্ত এবং তাঁদের মধ্যে যোগাযোগ আছে। কিন্তু তাঁরা প্রেম করছেন না,’ একটি বিনোদন পোর্টালে বলেছে ওই সূত্র।

প্রসঙ্গত, অভিনেত্রী কৃতি শ্যানন-এর সঙ্গে নাকি বিচ্ছেদ হয়ে গিয়েছে সুশান্তের। কৃতির সঙ্গে বিচ্ছেদের পরই কি এবার নতুন করে আরও একটি সম্পর্কে জড়ালেন ‘রাবতা’ অভিনেতা? দেখা যাক, সারার সঙ্গে সুশান্তের সম্পর্কের রসায়ন এবার কোন দিকে এগোয়?