২৬ বছরের অভিনেত্রীর প্রেমে ৭০ বছরের বলিউড পরিচালক

সুন্দরীর কাঁধে মাথা রেখেছেন মহেশ ভাট। কখনোবা তাকে জড়িয়ে ধরে রয়েছেন মহেশ। ঠিক এমন ছবিই সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই সুন্দরী নায়িকার সঙ্গে মহেশের সম্পর্ক নিয়ে নতুন গুঞ্জন শুরু হয়েছে ইন্ডাস্ট্রিতে। মহেশের পরিচয় নতুন করে দেয়ার তো দরকার নেই। বিখ্যাত পরিচালক ও প্রযোজক আলিয়া- পূজা ভাটের বাবা। প্রেমের বেলায় বয়স যে কোনও বাঁধা না তার ভুরিভুরি নজির রয়েছে। মেয়েটি অভিনেত্রী রিয়া চক্রবর্তী।

মহেশের ছবি ‘জলেবী’ তে অভিনয় করেছেন। মহেশের জন্মদিনে এই ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। ক্যাপশনে তিনি লেখেন, ‘শুভ জন্মদিন আমার বুড়ো… মহেশ স্যার। এটাই আমরা। তুমি ভালবেসে আমাকে জড়িয়ে ধরেছ, আমাকে ভালবাসা দিয়েছে, তুমি আমার চিরকালের মতো গুটিয়ে রাখা ডানা খুলে দিয়েছে, আমাকে উড়তে শিখিয়েছো… আর কোনও শব্দ আসছে না, তোমাকে ভালবাসি।’ ছবি দেখে মহেশের সঙ্গে রিয়ার প্রেমের সম্পর্ক রয়েছে বলেই মনে করছেন ইন্ডাস্ট্রির অনেকে।

রিয়ার বক্তব্যেও সে আভাসই রয়েছে। অনেকে আবার কেউ গোটা ঘটনাটিকে কাস্টিং কাউচ হিসেবে ব্যখ্যা দিয়েছেন। কেউ বা বলেছেন, মেয়ে পূজা ভাট- মহেশের চুমু খাওয়ার ছবিও প্রকাশ হয়েছিল। ফলে এ তো হতেই পারে। কেউ আবার মহেশের বয়স নিয়ে কটাক্ষ করেছেন। সদ্য বিগ বসের ঘরে ভজন শিল্পী অনুপ জালোটা এবং তাঁর বান্ধবী জসলিন মাথারুর সম্পর্ক নিয়ে সমলোচনা পর্ব শেষ হতে না হতেই এ ঘটনা।

মহেশের এই ছবি প্রকাশ্যে আসার পর অনেকেই সেই ঘটনার সঙ্গে মিল খুঁজে পাচ্ছেন। তবে আসল সত্যিটা কী, তা নিয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি মহেশ স্বয়ং।