বিপিএল সপ্তম আসরে একাধিক চমক, আসছে নতুন দল!

বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএল এর সপ্তম আসরের জন্য প্রস্তুতি শুরু করেছে বিপিএল গভর্নিং কমিটি। এদিকে আসন্ন সপ্তম আসরের জন্য দল কিনতে আগ্রহ জানিয়েছে নোয়াখালী আর ফিরতে চাইছে পুরোনো ফ্র‍্যাঞ্চাইজি বরিশাল, এমনটাই জানিয়েছেন বিপিএল গভর্নিং কমিটির সদস্য জালাল ইউনুস। তাছাড়া বিপিএলের সপ্তম আসরে থাকতে পারে অনেকগুলো চমক।

এ ব্যাপারে বাংলাদেশের একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের সাথে একান্ত আলাপকালে জালাল ইউনুস জানান, ঢাকায় কমবে ম্যাচ সংখ্যা, অন্যদিকে ভেন্যু বাড়তে আরও একটি। সেক্ষেত্রে কপাল খুলবে খুলনার দর্শকদের।

এ সময় খুলনার মাঠের সৌন্দর্য্য আর দর্শকদের আগ্রহের কথা জানিয়ে বিসিবি কর্মকর্তা বলেন, ‘আমরা আরও একটি ভেন্যুর কথা ভাবছি। সেক্ষেত্রে খুলনা পছন্দের শীর্ষে আছে। খুলনার মাঠ যেমন সুন্দর, প্রচুর দর্শকও পাওয়া যাবে। এছাড়া সিলেট চট্টগ্রামেও বাড়বে ম্যাচের সংখ্যা।’

এ সময় প্রসঙ্গক্রমে জালাল ইউনুস তুলে ধরেন বিপিএলের পরবর্তী আসরে নোয়াখালী থেকে ফ্র‍্যাঞ্চাইজি কেনার আগ্রহের কথা, একই সাথে পুরোনো ফ্র‍্যাঞ্চাইজি বরিশালের ফিরে আসার সম্ভাবনার ইঙ্গিতও দিলেন এই বিসিবি কর্মকর্তা।

এ ব্যাপারে জালাল ইউনুস বলেন, ‘নোয়াখালীর ক্রিকেট সমর্থকরা অনেকদিন ধরেই দল কিনতে চাচ্ছে। বিভিন্ন মালিকেরা আমাদের সাথে যোগাযোগ করছে, এছাড়া বরিশালও ফিরতে চাচ্ছে। সবই ঠিক আছে তবে নির্ভর করছে বিপিএলে তাদের সুযোগ করে দেওয়ার মত অবস্থানের উপর।’