১৫, আগস্ট, ২০১৮, বুধবার

দুবাই যাওয়ার আগের রাতে আমার মাথায় হাত বুলিয়ে দিয়েছিলেন মা: জাহ্নবী কপূর

আপডেট: মে ৩০, ২০১৮

  • ফেইসবুক শেয়ার করুন
দুবাই যাওয়ার আগের রাতে আমার মাথায় হাত বুলিয়ে দিয়েছিলেন মা: জাহ্নবী কপূর

জুলাইয়ে পর্দায় আসছে জাহ্নবী কপূরের প্রথম বলিউডি ছবি ‘ধড়ক’। তার আগে জীবনের প্রথম একক সাক্ষাৎকার ভোগ ম্যাগাজিনকে দিলেন প্রয়াত অভিনেত্রীর বড় মেয়ে জাহ্নবী। প্রথম সাক্ষাৎকারে স্বাভাবিকভাবেই মায়ের কথা মনে করে নস্টালজিক জাহ্নবী।

জাহ্নবীর মোহিত মারওয়ার বিয়ে উপলক্ষে তাঁর বাবা-মা-বোনের দুবাই যাওয়ার আগের রাতের কথা বারংবারই মনে হয়। জাহ্নবীর কথায়, সেদিন রাতে তাঁর কিছুতেই ঘুম আসছিল না। মাকে সেদিন বলেছিলেন তাঁর মাথায় এসে হাত বুলিয়ে দিতে। মাঝরাতে আধো ঘুমে শুধু এটা বুঝেছিলেন জাহ্নবী, তাঁর মা এসে মাথায় হাত বুলিয়ে দিচ্ছেন। আজও মায়ের সেই স্পর্শ মিস করেন অভিনেত্রী কন্যা।

জাহ্নবীর কথায়, মা সবসময়ই বলত খুশি স্বাবলম্বী। তাঁর চিন্তা ছিল জাহ্নবীকে নিয়ে। প্রয়াত অভিনেত্রী চাননি এই গ্ল্যামার জগতে পা রাখুক বড় মেয়ে। তবে মেয়ের প্রথম ছবির ২৫ মিনিট দেখে শ্রীদেবী কী বলেছিলেন জানেন?

শ্রীদেবী প্রথম ২৫ মিনিট দেখে জাহ্নবীকে কোন কোন জায়গায় উন্নতি করতে হবে সেকথাটাই বলেন। এমনকি ছবির দ্বীতিয় অংশে তাঁকে নো-মেকআপ লুকে যে কাজ করতে হবে সেকথাও মেয়েকে বলেন মা। তবে জাহ্নবীর কাজ দেখে মা সেদিন খুশিই ছিলেন, জানিয়েছেন বলিউডের এই নবাগতা অভিনেত্রী।

  • ফেইসবুক শেয়ার করুন