১৯, আগস্ট, ২০১৮, রোববার

শাকিবকে টপকে গেলেন হিরো আলম, বলিউড কাঁপাবেন তিনি!

আপডেট: আগস্ট ৯, ২০১৮

  • ফেইসবুক শেয়ার করুন
শাকিবকে টপকে গেলেন হিরো আলম, বলিউড কাঁপাবেন তিনি!

হিরো আলম ওরফে আশরাফুল আলম। সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ পরিচিত এই মানুষটি। নিজের মেধাকে কাজে লাগিয়ে এরই মধ্যে বাংলা সিনেমায়ও জায়গা করে নিয়েছেন তিনি। ‘মারছক্কা’ নামের একটি ছবিতে অভিনয় করে চলচ্চিত্রে নিজের নাম লেখান তিনি।

এবার আরো একধাপ এগিয়ে বলিউডে পা রাখতে চলেছেন হিরো আলম। সেখানকার একটি পূর্ণদৈর্ঘ্য সিনেমায় অভিনয়ে নিজের নাম লেখালেন তিনি। হয়ত ঘটনাটি শুনে অনেকের গুজব মনে হতে পারে, আবার অনেকে অবাকও হতে পারেন। তবে এটি একেবারেই গুজব নয়, একদমই সত্য ঘটনা। বলিউডের পূর্ণদৈর্ঘ্য একটি চলচ্চিত্রে ভিন্ন চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন হিরো আলম।

বুধবার দুপুরে পরিচালক প্রভাত কুমার ও হিরো আলমের মধ্যে এ বিষয়ে একটি চুক্তিও সম্পন্ন হয়েছে। ছবির নাম ‘বিজু দ্য হিরো’। এটি পরিচালনা করবেন প্রভাত কুমার।

এই ছবিটির মাধ্যমে কোন একজন বাংলাদেশী অভিনেতা প্রথম ভারতীয় ছবিতে কাজ করতে যাচ্ছেন। এমনকি দেশীয় চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খানও এখনো কোন হিন্দি ছবিতে অভিনয় করেননি। তবে হিরো আলম তা করতে চলেছেন।

এদিকে, এর আগে, কলকাতার একটি সংবাদ মাধ্যমে তিনি বলেছিলেন, বলিউডে কাজ করার তার দারুণ ইচ্ছে। তবে নায়িকা হিসেবে সানি হলে বেশ ভালো। এবার হিন্দি সিনেমায় কাজ করার কথা শুনে সমালোচকদের মনে প্রশ্ন উঠেছে, তাহলে কী সানির নায়ক হচ্ছেন হিরো আলম?

তবে নায়িকার বিষয়ে এখনো কিছু জানেন না বলে জানান হিরো আলম। বলেন, মাত্র আজ বলিউড ছবিতে কাজ করতে চুক্তিবদ্ধ হয়েছি। আগামী ডিসেম্বর থেকে এর শুটিং শুরু হবে ভারতের রাঁচি শহরে। তবে নায়িকার বিষয়ে নির্মাতা জানিয়েছেন, ছবিতে বলিউডের একজন অভিনেত্রীকেই দেখা যাবে আমার বিপরীতে।

এদিকে, হিরো প্রসঙ্গে ছবির পরিচালক প্রভাত কুমার বলেন, আমরা এমন একটি ছবি করতে যাচ্ছি যেখানে হিরো আলমের মতোই হালকা-পাতলা সাইজের একজন অভিনেতা দরকার। ছবিটিতে তিনি ‘মূক’ চরিত্রে অভিনয় করবেন। এর পুরো গল্প আবর্তিত হবে এই চরিত্রকে ঘিরে।

পরে আমরা হিরো আলমের খোঁজ পাই সোশ্যাল মিডিয়ায়। তাছাড়া ভারতের বেশ কয়েকটি পত্রিকাতেও তার সম্পর্কে প্রতিবেদন বেরিয়েছে। যা দেখে আমরা সত্যি অবাক হয়েছি। কারণ, আমাদের গল্পের জন্য যেমন একজন খুঁজছিলাম, তেমনটাই পেয়েছি। আশা করি উনি বেশ ভালো অভিনয় করবেন।

এদিকে হিরো আলম বলেন, সত্যি খুবই আনন্দিত। হিন্দি ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছি। ঢাকায় এসে বড় অনুষ্ঠান করে সবাইকে জানান দেবো।

হঠাৎ করেই ফেসবুকে নায়ক হবার ঘোষণা দিয়ে রাতারাতি জনপ্রিয় হয়ে ওঠেন বগুড়ার আশরাফুল আলম। এরপর নিজেই নাম পরিবর্তন করে হয়েছেন হিরো আলম। বিভিন্ন ওয়েব নাটক ও মিউজিক ভিডিওতে অভিনয় করে তিনি হয়েছেন আলোচিত। এরপর থেকে ভিন্ন ভিন্ন চরিত্রের নাটক ও ভিডিওতে কাজ করে যাচ্ছেন এই হিরো আলম।

এদিকে আরো একটি নতুন খবর দিয়েছেন তিনি। জানালেন, নাম ঠিক না হওয়া একটি দেশীয় সিনেমায় কাজ করতে যাচ্ছেন হিরো আলম। সে ছবিতে নায়িকা হিসেবে পরীমনির কথাও শোনা গেছে।

তাছাড়া সম্প্রতি ইউটিউবের জন্য একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে কাজ করলেন হিরো আলম। নাম ‘টারজান দ্য হিরো আলম’। এরইমধ্যে শর্ট ফিল্মটির ট্রেলারও প্রকাশ পেয়েছে।

সেখানে হিরো আলমের বিপরীতে অভিনয় করেছেন নাবগত রুবিনা, অমি, রুবেলসহ আরো অনেকে। এটি পরিচালনা করেছেন ইয়াসিন বিন আরিয়ান।

  • ফেইসবুক শেয়ার করুন