বিবাহের ৩ মাস যেতে না যেতেই মা হতে চলেছেন শুভশ্রী ?

মিমির সাথে ব্রেকাপের পর শুভশ্রীর সাথে রাজ চক্রবর্তীর সম্পর্কে জড়ানো নিয়ে টলি পাড়া ও সোশাল মিডিয়াতে বহু গুঞ্জন শোনা যায়। কিন্তু সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে গত ৩রা মার্চ এই জুটি বেশ গোপনেই রেজিস্ট্রি ও আংটি বদল অনুষ্ঠান সেড়ে নেয়। অনুষ্ঠান শেষের পর সেই মুহুর্তের ছবি তারা নিজেদের সোশাল মিডিয়ায়তে ছেড়ে প্রকাশ্যে আনেন। তারপর থেকে দুজন একসাথেই সময় কাটাচ্ছিলেন।

গত ১১ই মে দক্ষিন ২৪ পরগনার বাওয়ালি রাজবাড়িতে ধুমধাম অনুষ্ঠান করে হিন্দু শাস্ত্র মেনে বিবাহের অনুষ্ঠান ও সিঁদুর দান অনুষ্ঠান সম্পন্ন করে নিজেদের চার হাত এক করে নেন রাজ-শুভশ্রী।

আর ১৩ই মে কলকাতার এক ফাইভ স্টার হোটেলে টলিপাড়ার অভিনেতাদের ও নিজেদের আত্বীয় পরিজন নিয়ে জাঁকজমক পূর্ন রিসেপশান অনুষ্ঠানও করেন এই দম্পতি।

বিবাহের মাত্র ৩ মাস হয়েছে আর এর মধ্যেই সুখের হাওয়া বইছে চক্রবর্তী পরিবারে। কারন শুভশ্রী গাঙ্গুলি চক্রবর্তী নাকি মা হতে চলেছেন। একেবারে ঠিকই শুনেছেন টলি সুপারস্টার শুভশ্রী নাকি গর্ভবতী।

বিবাহের পর থেকেই রঙীন পর্দা ছেড়ে একদম বাঙালি বধুর মতো দিন কাটাচ্ছেন শুভশ্রী। সংসারের কাজ, স্বামী ও শাশুড়ি নিয়েই তিনি ব্যস্ত। আর সেই জন্যই হয়ত সুখের খবর আসতে দেরি করেনি রাজের সংসারে।

রাজ নিজে নাকি বাবা হওয়ার জন্য ব্যাকুল হয়ে উঠেছেন, আর শুভশ্রীও একজন মেয়ে হওয়ার সুবাদে ছোটো থেকেই স্বপ্ন দেখেছেন একদিন বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন এবং তার কোল জুড়েও আসবে একটি ফুটফুটে সন্তান। আর সেই সোনালি স্বপ্ন পূরন হতে চলায় খুশি এই দাম্পত্তি।

নিজদের বন্ধু-বান্ধবী ও টলি পাড়ায় এই খবর ছড়িয়ে পড়ায় বেশ খুশির হাওয়া তাদের মধ্যেও। টলি পাড়ায় তো মাঝে মাঝেই গুঞ্জন ও হাসি ঠাট্টার আভাস পাওয়া যায় রাজ-শুভশ্রীর এই খুশির খবর নিয়ে।

রাজ ও শুভশ্রী নিজেরা মুখ ফুটে কিছু না বললেও সম্প্রতি এক সিনেমা না করে দেন শুভশ্রী এবং বিনোদনের জগত ছেড়ে গৃহিনীর মতো দিন যাপন এই খুশির খবরেরই ইঙ্গিত দেয়। এখন দেখার এই খুশির খবর কবে এই জুটি তাদের ফ্যান ও মিডিয়ার সামনে নিয়ে আসেন। এখন শুধু সময়ের অপেক্ষা।