১৮, জুলাই, ২০১৮, বুধবার

বাবার মান-সম্মান ডোবাচ্ছেন সুহানা!

আপডেট: জুলাই ১২, ২০১৮

  • ফেইসবুক শেয়ার করুন
বাবার মান-সম্মান ডোবাচ্ছেন সুহানা!

– বলিউড স্টার শাহরুখ খান ও পরিবার এখন ইতালিতে ছুটি কাটাচ্ছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেদের ছবি দিয়ে ভক্তদের আপডেট রাখছেন তারা। সম্প্রতি শাহরুখের মেয়ের একটি ছবি এসেছে যেখানে তাকে একটি বিকিনিতে দেখা গেছে।

আর শাহরুখ কন্যা ১৮ বছর বয়সী সুহানার ওই ছবি নিয়েই তৈরি হয়েছে আলোচনা-সমালোচনার। বিকিনি পরা ওই ছবিতে সামাজিক যোগাযোগ মাধ্যমে মন্তব্য এসেছে- ভুলে যেও না তুমি একজন মুসলমান, ইসলামে এভাবে শরীর দেখানোর অনুমতি নেই, জাহান্নামেও জায়গা হবে না তোমার।

এমন মন্তব্যের জবাবে টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে পাল্টা প্রশ্ন করা হয়েছে- এই ‘ফতোয়া ব্রিগেড’ কী চায়? সুইমিং পুলে একজন কী পরবেন? শাড়ি, শেরওয়ানি, সালওয়ার কামিজ, বোরকা?

সুহানার বিকিনি পরা ছবি দেখে কেউ আবার মন্তব্য করে বসেছেন, সুহানা নাকি তার বাবার মান-সম্মান ডোবাচ্ছেন। কেউ আবার সুহানাকে জ্ঞান দিয়েছেন, পশ্চিসা সংস্কৃতির অনুকরণ বন্ধ করো।

আরোও পড়ুন-

বাবার জন্মদিনে তাসকিনের দুষ্টুমি, (ছবিসহ)

খুব ঘরোয়াভাবে বাবার জন্মদিন উদযাপন করলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের তরুণ প্রেসার তাসকিন আহমেদ। জন্মদিনের কেক কাটা আর বার্থডে পার্টির কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও শেয়ার করেছেন তাসকিন।

তিনি ছবিগুলো পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘শুভ জন্মদিন বাবা, আম্মু তোমাকে অসংখ্য ধন্যবাদ ট্রিট দেওয়ার জন্য। সত্যি পরিবারের সাথে সুন্দর একটি বিকেল ছিলো।’

তাসকিনের বাবা-মা এমএ রশীদ মনু ও ফাদিয়া হক হামিম। শত ব্যস্ততার মাঝেও পরিবারের বিশেষ দিনগুলোতে তাদের সাথে সময় কাটাতে দেখা যায় তাসকিনকে। এবার বাবার জন্মদিনেও তার ব্যতিক্রম হলো না।

হৈহুল্লুড়ে পরিবারের সাথে বাবার জন্মদিন উদযাপন করতে দেখা গেছে তাসকিনকে। কিছু ছবিতে দেখা গেছে বাবার সাথে দুষ্টুমিতে মেতে উঠেছেন এই টাগার প্রেসার।

তাসকিন আহমেদ বাংলাদেশের রাজধানী ঢাকায় জন্মগ্রহণকারী আন্তর্জাতিক ক্রিকেটার। বামহাতি ব্যাটসম্যান ও ডানহাতি ফাস্ট বোলার হিসেবে দলে খেলে থাকেন।

অল্পদিনের ক্যারিয়ারেই তুমুল জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি। কিন্তু বর্তমানে সময়টা ভালো যাচ্ছে না তাসকিনের। তবুও এত সহজে হাল ছাড়ছেন না তিনি। নিজেকে আগের রূপে ফিরে আনতে করে যাচ্ছেন কঠোর পরিশ্রম।

s

  • ফেইসবুক শেয়ার করুন