বাবার জন্মদিনে তাসকিনের দুষ্টুমি, (ছবিসহ)

খুব ঘরোয়াভাবে বাবার জন্মদিন উদযাপন করলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের তরুণ প্রেসার তাসকিন আহমেদ। জন্মদিনের কেক কাটা আর বার্থডে পার্টির কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও শেয়ার করেছেন তাসকিন।

তিনি ছবিগুলো পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘শুভ জন্মদিন বাবা, আম্মু তোমাকে অসংখ্য ধন্যবাদ ট্রিট দেওয়ার জন্য। সত্যি পরিবারের সাথে সুন্দর একটি বিকেল ছিলো।’

তাসকিনের বাবা-মা এমএ রশীদ মনু ও ফাদিয়া হক হামিম। শত ব্যস্ততার মাঝেও পরিবারের বিশেষ দিনগুলোতে তাদের সাথে সময় কাটাতে দেখা যায় তাসকিনকে। এবার বাবার জন্মদিনেও তার ব্যতিক্রম হলো না।

হৈহুল্লুড়ে পরিবারের সাথে বাবার জন্মদিন উদযাপন করতে দেখা গেছে তাসকিনকে। কিছু ছবিতে দেখা গেছে বাবার সাথে দুষ্টুমিতে মেতে উঠেছেন এই টাগার প্রেসার।

তাসকিন আহমেদ বাংলাদেশের রাজধানী ঢাকায় জন্মগ্রহণকারী আন্তর্জাতিক ক্রিকেটার। বামহাতি ব্যাটসম্যান ও ডানহাতি ফাস্ট বোলার হিসেবে দলে খেলে থাকেন।

অল্পদিনের ক্যারিয়ারেই তুমুল জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি। কিন্তু বর্তমানে সময়টা ভালো যাচ্ছে না তাসকিনের। তবুও এত সহজে হাল ছাড়ছেন না তিনি। নিজেকে আগের রূপে ফিরে আনতে করে যাচ্ছেন কঠোর পরিশ্রম।