২৩, জুন, ২০১৮, শনিবার

অবশেষে বিয়ে করছেন দেব,পাত্রী কে জানলে চমকে উঠবেন ১০০%

আপডেট: মে ৩০, ২০১৮

  • ফেইসবুক শেয়ার করুন
অবশেষে বিয়ে করছেন দেব,পাত্রী কে জানলে চমকে উঠবেন ১০০%

ছবিতে নেই কিন্তু মিটিংয়ে রয়েছেন রুক্মিনী। এই নিয়ে যত গোল টলিপাড়ায়। অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায় তো সরাসরি নায়িকাকে প্রশ্ন করেই বসলেন, “তিনি কেন এসছেন স্ক্রিপ্ট মিটিংয়ে?”

তবে এপ্রশ্নে দমে যাওয়ার পাত্রী নন রুক্মিনী। মোক্ষম জবাব দিয়েছেন অভিনেতাকে। পাল্টা প্রশ্ন সুন্দরীর, ” শাশ্বত কেন তাঁর মুভি প্রিমিয়ারে বউকে নিয়ে যান”। সঙ্গে আরও জানিয়ে দেন, ” তিনি দেবের বাগদত্তা”। সুতরাং তিনি যে দেবের সব কিছুর সমান অংশীদার তা বলার আর অপেক্ষা রাখে না।”

‘কবীর’-এর ট্রেলার মুক্তির দিন দেব ঘোষণা করেন তাঁর আগামী ছবি ‘হইচই আনলিমিটেড’। সঙ্গে জানিয়ে দেন এবার পুজোয় বক্সঅফিস তাঁর। তাই শুরু থেকেই কোমর বেঁধে নেমে পড়েছেন প্রযোজক দেব। শ্যুটিং শুরুর আগে থেকে র্স্টাট প্রমোশন। ক্রিপ্ট মিটিংয়ের একটি মজাদার ভিডিও পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। যেখানে একসঙ্গে দু’টি কাজ সারেন অভিনেতা।

এক ‘হইচই’ সিনেমার প্রচার। দুই এতদিন রুক্মিনীর সঙ্গে তাঁর বন্ধুত্বের ট্যাগ খুলে ফেললেন। জানিয়েদিলেন রুক্মিনী তার বাগদত্তা। মানে এখনও শুধু সানাই বাজার দেরী। নায়িকার বাম হাতের অনামিকায় ‘এনগেজমেন্ট আংটি’ নিয়ে যে জল্পনা ছিল, তা অনেকেই সত্যি মেনে নিয়েছেন।

তাছাড়া সিনেদুনিয়ায় এখন বিয়ের মরশুম। একের পর এক সাতপাকে বাঁধা পড়ছেন তারকারা। এমন ভালো সময় নিজেদের বিয়ের খবর পাড়লেন দেব-রুক্মিনী। প্রচ্ছন ভাবে জানিয়ে রাখলেন বিয়ে করছেন তাঁরা। তবে কোনও শুভদিনে একে-অপরের গলায় মালা পড়িয়ে দেবেন নায়ক-নায়িকা সেটা বলবে সময়।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

  • ফেইসবুক শেয়ার করুন