গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে মাশরাফির স্ত্রীকে

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আগামীকাল দ্বিতীয় এবং শেষ টেস্ট ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ দল। এর পরেই স্বাগতিকদের বিপক্ষে তিন ম্যাচের একটি ওয়ানডে সিরিজ খেলবে বাংলাদেশ। যার প্রথমটি অনুষ্ঠিত হবে আগামী ২২ জুলাই।

ওয়ানডে সিরিজ কে সামনে রেখে আগামী শনিবার দিবাগত রাতে মুস্তাফিজ, মোসাদ্দেক, বিজয়কে সঙ্গে নিয়ে ওয়েস্ট ইন্ডিজ রওনা হওয়ার কথা রয়েছে বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফির। কিন্তু হঠাৎই তার ওয়েস্ট ইন্ডিজ সিরিজ অনিশ্চিত হয়ে পড়েছে।

মাশরাফি বিন মর্তুজার সহধর্মিনী গুরুতর অসুস্থ থাকায় এই সিরিজে নাও খেলতে পারেন মাশরাফি। মাশরাফি বিন মুর্তজার সহধর্মিনী সুমনার রক্তে এক ধরনের ব্যাকটেরিয়া ধরা পড়েছে। সেই ব্যাকটেরিয়া প্রতিরোধে ১০টি ইনজেকশন পুশ করার কথা বলেছেন চিকিৎসকরা।আবার দীর্ঘ সময় ধরে অসুস্থ থাকায় বিগত পাঁচ-ছয়দিন যাবত অনুশীলনেও আসতে পারছেন না মাশরাফি। কারণ অসুস্থ স্ত্রীর ও ছেলে-মেয়েকে তাকেই সামলাতে হচ্ছে।

গত দুই সপ্তাহ যাবত জ্বরে ভুগছিলেন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার সহধর্মিণী সুমনা হক। কিন্তু অবস্থার উন্নতি না হওয়ার গতকাল রাজধারীর একটি হাসপাতালে ভর্তি হয়েছেন সুমনা। এতে সামনে ওয়েস্ট ইন্ডিজ সফরের ওয়ানডে সিরিজে মাশরাফির খেলা ‍নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে।