২২, সেপ্টেম্বর, ২০১৮, শনিবার

স্ত্রী-সন্তান সহ বড় ধরনের দুর্ঘটনায় কাজী মারুফ!

আপডেট: জুলাই ১০, ২০১৮

  • ফেইসবুক শেয়ার করুন
স্ত্রী-সন্তান সহ বড় ধরনের দুর্ঘটনায় কাজী মারুফ!

অনেক দিন ধরেই পর্দার আড়ালে চিত্রনায়ক কাজী মারুফ। খোঁজ নিয়ে জানা যায়, দেশে না থাকার কারণেই এখন মিডিয়ার অন্তরালে এ অভিনেতা। বর্তমানে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে বসবাস করছেন তিনি।

বেশ কয়েকদিন ধরেই যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে বসবাস করছেন চিত্রনায়ক কাজী মারুফ। হঠাৎ দুর্ঘটনার শিকার হওয়ায় খোঁজ মিলল তার। গতকাল সোমবার বাংলাদেশ সময় রাত ১টার দিকে সড়ক দুর্ঘটনার কবলে পড়েন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেতা।

কাজী মারুফের মামাত ভাই পরিচালক ও প্রযোজক বিপ্লব শরীফ জানান, গতকাল সোমবার বাংলাদেশ সময় রাত ১টার দিকে গাড়ি যোগে যাচ্ছিলেন মারুফ ও তার স্ত্রী-সন্তান। এ সময় হঠাৎ করে পেছন থেকে এমটিএ সিটি বাস এসে মারুফের গাড়িতে ধাক্কা দেয়। এতে গাড়ির কিছু অংশ ভেঙে যায়। তবে এতে কেউ আহত হয়নি। সবাই সুস্থ আছেন।

কাজী মারুফ
অ্যাকশন ঘরানার চলচ্চিত্রের অভিনেতা কাজী মারুফ তার চলচ্চিত্র জীবন শুরু করেন ‘ইতিহাস’ সিনেমার মাধ্যমে। কাজী হায়াৎ পরিচালিত এই চলচ্চিত্রটি মুক্তি পায় ২০০২ সালে। প্রথম সিনেমায় অভিনয় করেই তার হাতে উঠে জাতীয় চলচ্চিত্র পুরস্কার। এরপর ‘অন্ধকার’, ‘রাস্তার ছেলে’, ‘বস্তির ছেলে কোটিপতি’, ‘দারোয়ানের ছেলে’, ‘দেহরক্ষী’, ‘ইভটিজিং’, ‘সর্বনাশা ইয়াবা’সহ বেশ কয়েকটি জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন মারুফ।

  • ফেইসবুক শেয়ার করুন