১৮, জুলাই, ২০১৮, বুধবার

ব্রেকিং নিউজ : পাহাড়ে উঠে বিরাট বড় দুর্ঘটনার শিকার হলেন শুভশ্রী!

আপডেট: জুলাই ১০, ২০১৮

  • ফেইসবুক শেয়ার করুন
ব্রেকিং নিউজ : পাহাড়ে উঠে বিরাট বড় দুর্ঘটনার শিকার হলেন শুভশ্রী!

ব্যস্ততার কারণে বিয়ের পর মধুচন্দ্রিমা সারা হয়নি রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলির। তাই এবার সদ্য বঙ্গ সম্মেলন হয়ে মধুচন্দ্রিমার জন্য নিউইয়র্ক উড়ে গেছেন রাজ-শুভশ্রী।

কেমন কাটছে টলিউডের জনপ্রিয় এই জুটির মধুচন্দ্রিমা? সেকথা ভক্তদের জানাতে রাজ ও শুভশ্রী নিজেরাই নিজেদের সোশ্যাল অ্যাকাউন্ট থেকে মধুচন্দ্রিমার নানান ভিডিও এবং ছবি শেয়ার করেছেন।

গত ১১ মে বাওয়ালি রাজবাড়িতে বিয়ে হয় রাজ-শুভশ্রীর। বাঙালি রীতি মেনেই বিয়ে হয়েছে টলিপাড়ার জনপ্রিয় এই জুটির। তবে বিয়েতে টালিগঞ্জের তারকাদের বিশেষ দেখা যায়নি।

রাজ-শুভশ্রী
শুধুমাত্র পরিবারের আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব উপস্থিতিতেই সম্পন্ন হয়েছে বিয়ের অনুষ্ঠান। বিয়ের দিন লাল বেনারসি, সোনার গয়না, গলায় ফুলের মালায় চিরাচরিত বাঙালি বধূর সাজে ধরা দেন শুভশ্রী। আর সাদা ধূতি পরেই বিয়ের পিঁড়িতে বসেছিলেন রাজ।-জি-নিউজ।

এদিকে জানা গেছে শুটিং করতে পাহাড়ে যান রাজ শুভশ্রী। কিন্তু শুটিং এর সময় পা পিছলে পরে যান শুভশ্রী।পায়ে অনেক টা আঘাত ও পেয়েছেন তিনি। রাজ যথাযত তার শুটিং অফ করে বউ কে নিয়ে বেস্ত হয়ে পরেছেন।ডাক্তার বলেছেন রেস্ট নিতে হইতো কয়দিন পর সুস্থ হয়ে যাবেন তিনি।

  • ফেইসবুক শেয়ার করুন