মুক্তির আগেই রাম চরণ ও জুনিয়র এনটিআরের সিনেমার আয় ১৩২ কোটি রুপি

এস এস রাজামৌলি পরিচালিত তেলেগু সিনেমা বাহুবলি। তবে শুধু তেলেগু ইন্ডাস্ট্রি নয়, প্রভাস, রানা দাগ্গুবতী অভিনীত সিনেমাটি পুরো ভারতেই সাড়া ফেলে। এছাড়া বিশ্বের অন্যান্য দেশেও সিনেমাটি দর্শকপ্রিয়তা পায়।

এ নির্মাতার পরবর্তী সিনেমায় অভিনয় করছেন রাম চরণ ও জুনিয়র এনটিআর। ইতোমধ্যে এর শুটিং শুরু হয়েছে। প্রাথমিকভাবে সিনেমাটির নাম রাখা হয়েছে ট্রিপল আর। দর্শকের মাঝেও কৌতূহল জাগিয়েছে সিনেমাটি। ফলাফল মোটা অঙ্কে বিক্রি হয়েছে এর স্যাটেলাইট স্বত্ব। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

সংবাদমাধ্যমটির প্রতিবেদনে বলা হয়েছে, ১৩২ কোটি রুপিতে বিক্রি হয়েছে ট্রিপল আর সিনেমার স্যাটেলাইট স্বত্ব, যা কয়েকদিন আগে মুক্তি পাওয়া রজনীকান্ত ও অক্ষয় কুমার অভিনীত সাড়া জাগানো টু পয়েন্ট জিরো সিনেমার চেয়ে বেশি। পাশাপাশি বাহুবলি সিনেমার পর তেলেগু ইন্ডাস্ট্রিতে এটি দ্বিতীয় সর্বোচ্চ।

রাম চরণ ও জুনিয়র এনটিআর
পিরিয়ড ড্রামা ঘরানার সিনেমাটিতে দুই বন্ধুর চরিত্রে দেখা যাবে জুনিয়র এনটিআর ও রাম চরণকে। তবে নায়িকা চরিত্রে কে অভিনয় করবেন তা এখনো জানা যায়নি। নায়িকা চরিত্রের জন্য কীর্তি সুরেশ থেকে শুরু করে সামান্থা আক্কিনেনিসহ অনেকের নামই শোনা গেছে। তবে এ বিষয়ে এখনো কোনো অনুষ্ঠানিক ঘোষণা দেননি নির্মাতারা। এছাড়া ৩০০ কোটি রুপি বাজেটের সিনেমাটির মুক্তির তারিখও এখনো ঘোষণা করা হয়নি।