মিঠুনের ছেলের বিরুদ্ধে ধর্ষণ, প্রতারণা ও গর্ভপাতের অভিযোগ!

মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয় ও তার স্ত্রী যোগিতা বালির বিরুদ্ধে উঠেছে ধর্ষণ এবং প্রতারণার অভিযোগ। দিল্লির রোহিনী আদালতে এই অভিযোগ নিয়ে এসেছেন হিন্দি ও ভোজপুরী সিনেমার এক অভিনেত্রী। ইতিমধ্যেই আদালতের নির্দেশে মামলা দায়ের করা হয়েছে। ধর্ষণ, প্রতারণা এবং ওই অভিনেত্রীর মতের বিরুদ্ধে গর্ভপাতের অভিযোগ করা হয়েছে।

জানা যায়, দিল্লির রোহিনি আদালতে দায়ের করা অভিযোগে ওই অভিনেত্রী দাবি করেছেন বিয়ের প্রতিশ্রুতি দিয়ে মহাক্ষয় তাঁর সঙ্গে একাধিকবার সহবাস করেছেন। এমনকী, তাঁর এই শারীরিক সম্পর্ক স্থাপনের ফলে তিনি গর্ভবতীও হয়ে পড়েছিলেন। মহাক্ষয় তাঁকে না জানিয়ে কৌশলে গর্ভপাত করিয়ে দেন বলেও অভিযোগ আনেন ওই অভিনেত্রী। তাঁর দাবি, ২০১৫ সাল থেকে মহাক্ষয় চক্রবর্তীর সঙ্গে সম্পর্কে রয়েছেন। ভবিষ্যতে তাঁকেই বিয়ে করবেন বলেও নাকি প্রতিশ্রুতি দিয়েছিলেন মিঠুন চক্রবর্তীর পুত্র মহাক্ষয়।

এই মামলায় অভিযোগকারী অভিনেত্রী মিঠুনের স্ত্রী অভিনেত্রী যোগিতা বালীকেও অভিযুক্ত করেছেন। মহাক্ষয়ের প্রতারণার পিছনে মা যোগিতা বালীর মদত ছিল বলেও অভিযোগ এনেছেন হিন্দি ও ভোজপুরী সিনেমার ওই অভিনেত্রী।

অন্যদিকে অসুস্থতার কারণে খবরে আসেন মিঠুন চক্রবর্তীও। আপাতত এই অভিযোগ নিয়ে কোন বক্তব্য সামনে আসেনি চক্রবর্তী পরিবারের পক্ষ থেকে।