১৭, জুলাই, ২০১৮, মঙ্গলবার

সিনেমায় আসার আগে কেমন ছিল টাইগার শ্রফ? (ছবিসহ)

আপডেট: জুলাই ২, ২০১৮

  • ফেইসবুক শেয়ার করুন
সিনেমায় আসার আগে কেমন ছিল টাইগার শ্রফ? (ছবিসহ)

এই গানটি আমাদের বলিউড শিল্পে সবচেয়ে আশ্চর্যজনক তরুণ অভিনেতার একটি সিনেমার অভিনীত গান । আসলে, যখন চলচ্চিত্রটির ট্রেলার রিলিজ হয়েছিল তখন টাইগারের চেহারার জন্য তাকে অনেক সমালোচনার মুখোমুখি হতে হয়েছিল, কিন্তু যখন এই ছবিটি হলে মুক্তি পায় তখন সবাই তাকে দেখে অবাক হয় এবং তার নাচ দেখে আর চলচ্চিত্রে অসাধারণ অ্যাকশন দেখে বিস্মিত হয়েছিল। তিনি সমস্ত সমালোচকদের কাছে প্রমাণ করেছিলেন যে, একজন ব্যক্তি যদি নিবেদিত হন এবং তার জন্য কঠোর পরিশ্রম করেন তবে সবকিছু অর্জন করা সম্ভব।

আজ, তাকে সেরা অভিনেতাদের মধ্যে গণ্য করা হয় কিন্তু আপনি কি জানেন যে তিনি একটি মোটা বাচ্চা ছিলেন, এমনকি তাকে এখন যেমন দেখায় তার থেকে সম্পূর্ণ বিপরীত ছিল?

আমরা আপনাকে টাইগার শ্রফের কিছু অদেখা ছবি দেখাবো যা তিনি খ্যাতি অর্জন করার আগে তুলেছিলেন । আপনি কি তার আসল নাম জানেন ?অভিনেতার উইকিপিডিয়ার পাতা অনুযায়ী তার প্রকৃত নাম জয় হেমন্ত শ্রফ এবং টাইগার তার ডাক নাম।

খবর অনুযায়ী, টাইগার আমিরকে তার চলচ্চিত্র ‘ধুম-৩’ এর জন্য পছন্দসই শারীরিক কাঠামো পুনরুদ্ধার করতে সাহায্য করেছিলেন । তার প্রথম চলচ্চিত্রে অভিনয় করার আগে টাইগার তিন বছর ধরে মার্শাল আর্ট এবং জিমন্যাস্টিকসে বিশেষ প্রশিক্ষণ নিয়েছিলেন।

তার চলচ্চিত্র ‘হিরোপন্তি’ এর জন্য ‘শ্রেষ্ঠ নব অভিনেতা’ পুরস্কার জিতেছেন টাইগার । তিনি কখনও অভিনেতা হতে চাননি । পরিবর্তে, টাইগার সবসময় ক্রীড়া অথবা নাচেতে তার কর্মজীবন তৈরি করতে চেয়েছিলেন।কিন্তু, যেহেতু আমরা এই জহরটি হারাতে চাই না তাই এটা ঠিক আছে।

তিনি তার দেহের রক্ষণাবেক্ষণ করেছেন এবং অনেকগুলি রূপান্তর করেছেন, কিন্তু যেহেতু কথায় বলে, একটি পুত্র সর্বদা একজন পুত্রই হয়, কোন যায় আসে না সে কতটা হট বা কতটা পছন্দসই ।

এমনকি তার দৈহিক গঠন বজায় রাখার পরেও তিনি তার বাবার চেয়ে উচ্চতায় কম ছিলেন। যদিও টাইগার ১.৭৫ মি, জ্যাকি ১.৮২ মি। খবর অনুযায়ী অভিনেতা শাখাহারি কিন্তু তিনি ডিম খান এবং তিনি কখনও মদ্যপান এবং ধূমপানের মত অভ্যাস তিনি পছন্দ করেন না । অসাধারণ ডান্সার মাইকেল জ্যাকসন নাচের জন্য টাইগারের অনুপ্রেরণা।

তার মারপিট সম্পর্কিত কাজ এবং উল্লেখযোগ্য স্টান্টের জন্য টাইগারের অনুপ্রেরণা কিংবদন্তি ব্রুস লি ছাড়া অন্য কেউ নয়। টাইগার পরবর্তীতে হিট ছবি ‘স্টুডেন্ট অফ দা ইয়ার’ এর সিকিউআল ‘স্টুডেন্ট অফ দা ইয়ার-২’ তে দেখা যাবে এবং হলিউড সিনেমা র়্যাম্বোর অফিসিয়াল রিমেককেও দেখা যাবে।

  • ফেইসবুক শেয়ার করুন