১৭, জুলাই, ২০১৮, মঙ্গলবার

দুর্দান্ত খেলে ম্যাচ জিতে যা বললেন নেইমার

আপডেট: জুলাই ২, ২০১৮

  • ফেইসবুক শেয়ার করুন
দুর্দান্ত খেলে ম্যাচ জিতে যা বললেন নেইমার

ব্রাজিলের ম্যাচের জয়ের নায়ক নেইমার জুনিয়র। নিজে পেয়েছেন গোল, ফিরিমিনোকে দিয়েও করিয়েছেন গোল। ম্যাচ শেষে সাংবাদিকদের সাথে কথা বলেন নেইমার জুনিয়র।

ম্যাচ হওয়ার সাথে সাথেই দুইজন রিপোর্টার ঘিরে ধরেন নেইমারকে। তাদেরকে দেখে এক ঝলক হাসি দেন নেইমার। তারপরে নেইমার বলেন ,’ আসলে ম্যাচের শুরুতে তারা বড় বড় কথা বলেছিলো এখন তারাই বাড়ির দিকে পা বাড়াচ্ছে।’

নেইমার আরো বলেন ,’ আমি আসলে আমার পুরো দলকেই কংগ্রাচুলেট করতে চাই, কেননা মেক্সিকো খুব একটা কঠিন সাইড ছিলো। আজকের ম্যাচে তারা খুব ভালো খেলেছে কিন্তু আমরা আমাদের ক্লাস দেখিয়ে দিয়েছি।’

আরও পড়ুন-
মেয়েকে পাঠাও, আমি তোমার মেয়েকে ধর্ষণ করতে চাই

প্রিয়াঙ্কা আমি তোমার মেয়েকে ধর্ষণ করতে চাই, নিজের মেয়েকে আমার কাছে পাঠাও।’ এভাবেই হুমকি দিয়ে টুইট করা হয়েছে কংগ্রেসের জাতীয় মুখপাত্র প্রিয়াঙ্কা চতুর্দেবীকে।

গিরিশ কে নামের একটি টুইটার অ্যাকাউন্ট থেকে এ হুমকি দেয়া হয়েছে খবর প্রকাশ করেছে ভারতীয় গণমাধ্যম। টুইটের পরপরই অজ্ঞাত ওই ব্যক্তির বিরুদ্ধে মুম্বাই পুলিশে অভিযোগ দায়ের করেছেন প্রিয়াঙ্কা। এদিকে হুমকিদাতার নামের পাশে ‘হনুমান’ এর ছবি ‘জয় শ্রী রাম’ লেখা থাকায় এ বিষয়টি নিয়ে রাজনৈতিক উত্তেজনা তৈরি হয়েছে।

প্রিয়াঙ্কা জানিয়েছেন, তার ১০ বছরের মেয়ের সঙ্গে রাজনীতির কোনো সম্পর্ক নেই। তবুও সে এমন হুমকির শিকার।

  • ফেইসবুক শেয়ার করুন