১৬, অক্টোবর, ২০১৮, মঙ্গলবার

সালমান নয়, জানা গেল ঐশ্বর্য রায়ের প্রথম ভালোবাসা কে ছিল

আপডেট: মে ২৯, ২০১৮

  • ফেইসবুক শেয়ার করুন
সালমান নয়, জানা গেল ঐশ্বর্য রায়ের প্রথম ভালোবাসা কে ছিল

বলিউডের সব থেকে সুন্দর অভিনেত্রি ঐশ্বর্য রায় এর নিয়ে যত বলা হবে তা খুব কম বলা হবে ।আর ঐশ্বর্য রায় তাঁর সুন্দরতার জন্যে বেশীর ভাগ সময় চর্চার মধ্যে থেকে থাকে । কিন্তু সে তাঁর সম্পর্ক নিয়ে অনেক সময় সকলের চর্চার বিষয় হয়েছে । আর অনেক জানেন যে ঐশ্বর্য রায়ের প্রথম ভালোবাসা নাকি সালমান খান ছিলেন কিন্তু এটি একদম সত্য না এটি আসলে মিথ্যে । আর শুধু এটা নয় তাঁর নাম শুনলে অভিষেক খুব রেগে গিয়ে থাকে ।

আর সেই কারনে ঐশ্বর্য রায় তাঁর নাম পর্যন্ত নিয়ে থাকে না ।তাহলে আসুন জেনে নেওয়া যাক ঐশ্বর্য রায়ের প্রথম ভালোবাসা কে ছিল ।ঐশ্বর্য রায় প্রথম মডেলিং করত আর সেই সময় তাঁর সাথে একটি লোকের আলাপ হয়েছিল ।আর যাকে ঐশ্বর্য রায় তাঁর নিজের মন দিয়ে বসেছিল ।

দেশ বিদেশে নিজের খ্যাতি অর্জন কারী ঐশ্বর্য রায় বিয়ের পর আর মেয়ের জন্মেও পরেও এখন সে বলিউডে ঝড় তুলছে ।আর এটা একদম সত্যি যে আজ পর্যন্ত তাকে টক্কর দেওয়ার মত বলিউডে আর কেউ নেই ।আর যখন কোন জায়গায় অভিনেত্রিদের নাম নেওয়া হয়ে থাকে তাহলে সেখানে সবার আগে ঐশ্বর্য রায় এর নাম এসে থাকে ।

আর কথা সেই দিনের যখন ঐশ্বর্য রায় মডেলিং করত ।আর যখন তাকে কেউ জানত না আর তখন রাজীব মুলচন্দানী কে মন দিয়ে বসেছিল আর যার সাথে ঐশ্বর্য রায় অনেক দিন ধরে সম্পর্কে ছিলেন ।আর রাজীব তাঁর সাথে মডেলিং করত আর একসাথে কাজ করার ফলে তারা কাছাকাছি আসতে থাকে আর তাদের প্রেম হয়ে গিয়ে থাকে ।

এই সময় তারা খুব ফোটো উঠেছিল আর সেগুলি আপনি ইন্টারনেটে সার্চ করলে পেয়ে যাবেন ।কিন্তু এই প্রেম কাহীনি থেকে গিয়েছিল ।ঐশ্বর্য রায় আসতে আসতে তাঁর নিজের জীবনের দিকে বেশী নজ্র দিচ্ছিল তাঁর ভবিষতের দিকে বেশী নজর দিচ্ছিল ।আর এমন একটি সময় এল যখন ঐশ্বর্য রায় তাঁর নিজের লাইফ গড়ার জন্যে তাঁর থেকে দূরে সরে গিয়েছিল । তারপর ঐশ্বর্য রায় সালমান খানের সাথে সম্পর্ক মধ্যে ছিল কিন্তু তাঁর প্রথম ভালোবাস রাজীব ছিল যেটি অনেকের অজানা ।

  • ফেইসবুক শেয়ার করুন