১৭, জুলাই, ২০১৮, মঙ্গলবার

গোল! ম্যাচের ২য় গোল! দেখে নিন ব্রাজিল বনাম মেক্সিকোর ম্যাচের ফলাফল

আপডেট: জুলাই ২, ২০১৮

  • ফেইসবুক শেয়ার করুন
গোল! ম্যাচের ২য় গোল! দেখে নিন ব্রাজিল বনাম মেক্সিকোর ম্যাচের ফলাফল

শেষ ষোল’র পঞ্চম ম্যাচে মুখোমুখি হয়েছে ব্রাজিল-মেক্সিকো। এই ম্যাচের জয়ী দল পা রাখবে কোয়ার্টার ফাইনালে। বিশ্বকাপে এই নিয়ে ৫ম বারের মতো পরস্পররের মুখোমুখি হয়েছে ব্রাজিল-মেক্সিকো। রাশিয়ার সামারা স্টেডিয়ামে দুই দল কোয়ার্টার ফাইনালে উঠার লড়াইয়ে নেমেছে এই দুই দল।প্রথমার্ধে দুর্দান্ত খেলছে দুই দল। ব্রাজিল একের পর এক আক্রমণাত্মক চেষ্টা চালিয়ে ছিল কিন্তু কাজে লাগাতে পারেনি ব্রাজিল । খেলার শুরুতে মেক্সিকো অনেকগুলো আক্রমণ করলেও গোল করতে ব্যর্থ হয়।

আগের চারবারের দেখায় তিনবারই জয় নিয়ে মাঠ ছেড়েছে ব্রাজিল। একটা ম্যাচ ড্র হয়েছিল। চার ম্যাচে কোন গোলের দেখা পায়নি মেক্সিকো। আর ব্রাজিল দল মেক্সিকোর জালে বল পাঠিয়েছে ১১বার। অর্থাৎ, গোলের হিসেবে ব্রাজিল ১১-০ ব্যবধানে এগিয়ে। সব মিলিয়ে এবার ব্রাজিল-মেক্সিকোর ৪১তম মুখোমুখি লড়াই। এর মধ্যে ২৩বার জয়ের দেখা পেয়েছে ব্রাজিল। আর মেক্সিকোর জয় ১০ ম্যাচে।

শেষ ষোল’র ম্যাচে সামারা অ্যারেনায় বাংলাদেশ সময় রাত ৮টায় মুখোমুখি হয়েছে ব্রাজিল-মেক্সিকো। ব্রাজিল একাদশে ইনজুরি আক্রান্ত ডিফেন্ডার মার্সেলোকে বেঞ্চে রেখে একাদশ সাজিয়েছেন কোচ তিতে। অন্যদিকে মেক্সিকো দলে নিষেধাজ্ঞার কারণে নামতে পারবেন না মোরেনো। তার স্থলাভিষিক্ত হয়েছেন কারকুইজ।

ব্রাজিলের একাদশ
আলিসন, থিয়াগো সিলভা, মিরান্দা, কাসেমিরো, ফিলিপে লুইস, গাব্রিয়েল জেসুস, নেইমার, ফিলিপে কুতিনহো, পাওলিনহো, উইলিয়ান, ফাগনার।

মেক্সিকোর একাদশ
গুইয়েরমো ওচোয়া, হুগো আয়ালা , কার্লোস সালসেদো, রাফায়েল মার্কেস, কার্লোস ভেলা, হ্যাভিয়ের হার্নান্দেজ, হেক্তর হেরেরা, আন্দ্রেস গুয়ারদাদো, এদসন আলভারেস, হারভিং লোসানো, হেসাস গাইয়ারদো।

আজকের ম্যাচের স্কোর-কার্ড:প্রথমার্ধের পর দ্বিতিয়ার্ধের খেলা শুরু হয়েছে। ৮৮ মিনিট শেষে এখন পর্যন্ত ফলাফল ব্রাজিল ২ – মেক্সিকো ০।৫১ মিনিটে নেইমারের এবং ৮৮ মিনিটে ফিরমিনোর দুর্দান্ত গোলে ফলাফল ব্রাজিল ২ – মেক্সিকো ০।

  • ফেইসবুক শেয়ার করুন