আবারো বিশ্বের সেরা আবেদনময়ী প্রিয়াঙ্কা, হট ছবিগুলো দেখলেই বুঝবেন

বিশ্বের সেরা ‘হটেস্ট ওম্যান’ হিসেবে নির্বাচিত হয়েছেন। ম্যাক্সিম ম্যাগাজিনের করা বিশ্বের সেরা ১০০ জন আবেদনময়ী নারীর নাম প্রকাশ করা হয়েছে। যেখানে সবার ওপরের নামটি প্রিয়াঙ্কা চোপড়ার। ম্যাক্সিম ম্যাগাজিন নিজেদের প্রচ্ছদের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছে। ম্যাগাজিনটি লিখেছে, পরপর পাঁচবার বিশ্বসেরা হটেস্ট উইমেন প্রিয়াঙ্কা চোপড়া। কারণ, ব্রেন ও বিউটির সেরা প্যাকেজ তিনি।

পর্দার অভিনয় ও মার্কিন পপ তারকা নিক জোনাসের সঙ্গে প্রেম ও বিয়ের খবরে কিছুদিন ধরেই সংবাদমাধ্যমে আলোচনার শীর্ষে বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া।

প্রেমিককে নিয়ে ভারত ঘুরে ব্রাজিলের পথে তারা।

তাদের বিয়ে কবে? এটা নিয়েও শোরগোল অনলাইনে।

এত কিছুর মাঝে আবারও সুখবর পেলেন সাবেক বিশ্বসুন্দরী।

নিকের সঙ্গে সম্পর্ক নিয়ে এখনো প্রকাশ্যে কিছু বলেননি প্রিয়াঙ্কা। তবে তাদের ঘনিষ্ঠতা দেখেই অনেক অনেক কিছুই আন্দাজ করছেন। কারণ, তারা ঘুরছেন, চুটিয়ে আড্ডা দিচ্ছেন, প্রিয়াঙ্কার আত্মীয়স্বজনদের সঙ্গে পরিচিত হচ্ছেন।

২১ জুন যুক্তরাষ্ট্র থেকে মুম্বাই আসেন নিক। এ যাত্রায় মুম্বাইতে হয়তো খুব বেশি দিন থাকা হবে না তার।

তাই যতটা সময় পাচ্ছেন, প্রেমিককে নিয়ে ঘুরে বেড়াচ্ছেন প্রিয়াঙ্কা। প্রেমিক নিক জোনাসকে নিয়ে প্রিয়াঙ্কা ঘুরে বেড়াচ্ছেন ভারতের গোয়ার সমুদ্রসৈকতে। এ সময় তাদের সঙ্গে আছেন প্রিয়াঙ্কার কাজিন বলিউডের আরেক তারকা পরিণীতি চোপড়া।

মুম্বাইয়ে আসার পর ইনস্টাগ্রামে নিক জোনাসের শেয়ার করা একটি ভিডিওতে দেখা যায়, বৃষ্টিতে ভিজছেন প্রিয়াঙ্কা।

বৃষ্টির মধ্যে নাচতে নাচতে নিকের দিকে এগিয়ে আসছেন। তার মুখে প্রাণখোলা হাসি। প্রেমিকার সেই উচ্ছ্বাসকে ক্যামেরায় ধরেছেন নিক।

আর তাঁর সঙ্গে লিখেছেন ইংরেজি হরফে ‘হার’, সঙ্গে একটি লাভসাইন। সামাজিক যোগাযোগমাধ্যমে তাদের নতুন নাম দেওয়া হয়েছে ‘প্রিনিক’৷

এই হট কাপলকে এখন এই নামে সম্বোধন করা হচ্ছে।