১৭, জুলাই, ২০১৮, মঙ্গলবার

প্রতিহিংসার আগুনে পুড়ল এক দরিদ্র কৃষকের ৫ গরু!

আপডেট: জুন ২৪, ২০১৮

  • ফেইসবুক শেয়ার করুন
প্রতিহিংসার আগুনে পুড়ল এক দরিদ্র কৃষকের ৫ গরু!

হবিগঞ্জের মাধবপুর উপজেলায় বিরোধের জের ধরে প্রতিপক্ষের প্রতিহিংসার আগুনে পুড়ল এক দরিদ্র কৃষকের ৫ টি গরু। এর মধ্যে তিনটি গরু আগুনে পুড়ে মারা গেছে। বাকি দু’টির অবস্থা সংকটাপন্ন। শনিবার মধ্যরাতে উপজেলার নয়াপাড়া ইউনিয়নের নারায়নপুর গ্রামের কৃষক ফিরোজ মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন মাধবপুর থানার এসআই আব্দুস ছাত্তার। গরুসহ আনুমানিক ১২ লাখ টাকার মালামাল আগুনে পুড়ে ফিরোজ মিয়া এখন বাকরুদ্ধ।

তিনি জানান, দীর্ঘদিন ধরে নারায়নপুর গ্রামে গোষ্ঠিগত দ্বন্দ্ব চলছিল। এর জের ধরে গ্রামের আলাউদ্দিন মিয়ার লোকজন শনিবার রাতে তার ঘরে আগুন ধরিয়ে দেয়। এতে তার তিনটি গরু পুড়ে মারা গেছে। দু’টি গরুর অবস্থা সংকটাপন্ন। মাধবপুর থানার ওসি চন্দন কুমার চক্রবর্তী জানান, এ ঘটনায় মামলা দায়ের করা হচ্ছে।

আরোও পড়ুন-

যুক্তরাষ্ট্রে মুশফিক, পিছনে আছেন আরেক তারকা, বলুন তো কে?

ইতিমধ্যেই আফগানিস্তান সিরিজ শেষ হয়েছে এখন পালা ওয়েস্ট ইন্ডিজ সিরিজের। নতুন কোচ স্টিভ রোডস এর অধীনে ওয়েস্ট ইন্ডিজ সিরিজে ভালো করতে চায় বাংলাদেশ। আগামী ২৮ থেকে ২৯ জুন একটি প্রস্তুতি ম্যাচের পর ৪-৮ জুলাই প্রথম টেস্ট ম্যাচে ওয়েস্ট ইন্ডিজ বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ।

এই সিরিজের দুটি টেস্ট ম্যাচ সহ তিনটি ওয়ানডে এবং তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে বাংলাদেশ।যার দুটো টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে আমেরিকার ফ্লোরিডায়।

এদিকে এ মুহুর্তে যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে অবস্থান করছেন টাইগাররা। রোববার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মুশফিক সেখানে অবস্থানরত একটি ছবি নিজের অফিসিয়াল ফেসবুকে পোস্ট করে চমকে দেন ভক্তদের। ছবিতে দেখা যাচ্ছে পিছন থেকে অবাক বিস্ময়ে তাকিয়ে আছেন জাতীয় দলের ওপনের তামিম ইকবাল। এরপর মুহুর্তেই ভক্তদের নানা মন্তব্য আসতে থাকে।

আরাফাত হোসাইন রাজীব নামে একজন লিখেছেন, ‘তামিম ইকবাল দূরে দাঁড়িয়ে ছবি তোলা দেখছেন! কেউ কি তামিম ইকবালকে লক্ষ্য করেছন? খন্দকার এমডি নামে আরেকজন লিখেছেন, ‘ভাই অনেক সুন্দর লাগছে, আমাদের বাড়িতে দাওয়াত রইল, সময় করে আসবেন ব্রাক্ষণবাড়িয়া সদর।’

আরমান হাবীব আরু নামে আরেকজন লিখেছেন, ‘পিছনে তামিম ভাই কে দেখতে পাচ্ছি।’ রিয়াদ নামে আরেকজন লিখেছেন, ‘মাশাআল্লাহ অনেক দারুণ লাগছে মুশি ভাই।’ শরীফুল আলম নামে আরেকজন লিখেছেন, ‘আমাদের পোলাডারে কেউ পাত্তা দেয় না। অথচ এই দেশে হলে হাজার হাজার পাবলিক জড়ো হয়ে যেত।’

ফজলে রাব্বি রাসেল নামে আরেকভক্ত লিখেছেন, ‘ টেস্ট খেলা বাংলাদেশ সময় কয় টাই শুরু হবে? তানভির হোসাইন নামে অন্য একজন লিখেছেন, ‘আপনাকে ও পিছনে তামীম ভাইকেও দারুণ লাগছে। রায়হান নামে আরেকজন লিখেছেন, ‘পিছনে তামিম ইকবাল অবাক হয়ে দেখছে।’

কমেন্ট ও ছবি : মুশফিকের ভেরিফাইড ফেসবুক পেজ।

  • ফেইসবুক শেয়ার করুন