২৩, জুন, ২০১৮, শনিবার

এবার সব বলে দেবেন অভিনেত্রী চাঁদনী !

আপডেট: মে ২৯, ২০১৮

  • ফেইসবুক শেয়ার করুন
এবার সব বলে দেবেন অভিনেত্রী চাঁদনী !

সপ্তাহ ধরে সোস্যাল মিডিয়ায় আলোচোনায় বাংলাদেশের জনপ্রিয় সংগীতশিল্পী বাপ্পা মজুমদার ও অভিনয়শিল্পী নৃত্যশিল্পী ও অভিনেত্রী চাঁদনী। বছরখানেক ধরে গুঞ্জন চলছে কণ্ঠশিল্পী বাপ্পা মজুমদার-অভিনেত্রী ও নৃত্যশিল্পী মেহবুবা মাহনুর চাঁদনীর সংসারে ভাঙন ধরেছে।

অনেকদিন থেকেই আড়ালে রয়েছেন। শুধু ক্যামেরার চোখ নয়, লোকচক্ষুর আড়ালেও চলে গেছেন এই তারকা।এবার সামনে আসছেন তিনি। মুখোমুখি বসছেন অভিনেতা –নির্মাতা-উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়ের। যেখানে সব কথা বলে দেবেন চাঁদনী।

একুশে টেলিভিশনের নিয়মিত আয়োজন ‘উইথ নাজিম জয়’ অনুষ্ঠানটির এবারের পর্বটি প্রচার হবে আগামীকাল ৩০ মে বুধবার রাত ১০টায়।জয়ের সঞ্চালনায় ও মাসুদুজ্জামান সোহাগের প্রযোজনায় এই অনুষ্ঠানে চাঁদনীর সঙ্গে অতিথি হিসেবে আরও থাকছেন সাংবাদিক এম এস রানা এবং কৌতুক অভিনেতা সজল ।

অনুষ্ঠানটির অতিথি আড্ডায় নিজের ব্যক্তিগত বিভিন্ন বিষয়, সাবেক স্বামী সংগীতশল্পিী বাপ্পা মজুমদারকে নিয়ে খোলামেলা কথা বলবেন অভিনেত্রী চাঁদনী।

প্রসঙ্গত, ২০০৮ সালে সংগীতশিল্পী বাপ্পা মজুমদার নৃত্যশিল্পী মেহবুবা মাহনুর চাঁদনীকে বিয়ে করেন । দীর্ঘ দশ বছর সংসার করার পর সম্পর্কের শেষ টানলেন তারা।তবে ,ঈদের পর বিয়ে করার পরিকল্পনা করেছেন বাপ্পা-তানিয়া।

অ্যানগেজমেন্টের একটি ছবি তানিয়া ২০ মে রাতে তার ফেসবুকে পোস্টও করেছেন।ছবিতে দেখা যায় তানিয়ার অনামিকা আঙ্গুলে বাপ্পার দেয়া সুন্দর আংটি।

  • ফেইসবুক শেয়ার করুন