দীর্ঘ পাঁচ বছরের অপেক্ষার পর যা ঘটে সুপ্তির জীবনে

পাঁচ বছর ধরে বয়ফ্রেন্ড ইমরানের জন্য অপেক্ষা করেছে সুপ্তি। অবশেষে সে দেশে ফিরেছে। এক রেস্তোরাঁয় তাদের দেখাও হয়। কিন্তু সেখানে ঘটে বিপত্তি। ইমরান সুপ্তির হাতে ধরিয়ে দেয় তার বিয়ের নিমন্ত্রণপত্র। পরিবার তাদের সম্পর্ক মেনে নিচ্ছে না অন্য এক মেয়েকে বিয়ে করছেন ইমরান। এতেই সুপ্তির মাথায় আকাশ ভেঙে পড়ে। তাহলে কার জন্য এতদিন অপেক্ষা করেছে সুপ্তি?

এদিকে, এক সপ্তাহের মধ্যে বিয়ে করার সিদ্ধান্ত নেয় সুপ্তি। ইমরানের একদিন আগে হলেও সে বিয়ে করবে। কাপুরুষকে সে দেখিয়ে দিতে চাই। আগে সুপ্তির বেশ ভালো প্রস্তাব আসত। এখন বয়স বাড়াতে তাও আসে কম। তাই তার বাবাকে ডিভোর্সি ছেলেও খুঁজতে বলে। এতে তার ভাগ্য বেশ নির্মম। আশরাফ নামের এক ছেলেকে পাওয়া যায়, যার কিনা আগের পক্ষের একটি সন্তানও রয়েছে। সুপ্তি তাতেও রাজি হয়। অতঃপর তাদের হয় বিয়ে। এরপর আবারো ঘটে বিপত্তি! কিন্তু সেটি কী? তা জানতে দেখতে হবে নাটক ‘সমান্তরাল’।

এ নাটকটি পরিচালনা করেছেন সকাল আহমেদ। নাটকটির প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন রিয়াজ ও জেনী। একটি চরিত্রে অভিনয় করেছেন সৈয়দ হাসান ইমাম। এদিকে, ২৫ জুন রাত ৮টায় চ্যানেল নাইনে প্রচারিত হবে নাটকটি।